The Best Ways to Utilize Android Phones With Wireless Charging

Android Phones with Wireless Charging

আপনি কি জানেন Wirelessly Charge কি?  আজ আমরা এটা নিয়ে আলোচনা করব এবং আপনি যদি এটা সম্বন্ধে জানেন তাহলে চমকে উঠবেন চলুন শুরু করা যাক। স্যামসুং এর পরে গ্যালাক্সি এস 10 সিরিজে এই বৈশিষ্ট্যটি যুক্ত করেছে এবং দেখে মনে হচ্ছে যে ফাংশনটি বাস্তবায়নের পাশেই শিয়াওমি থাকতে পারে। ক্সডিএ-বিকাশকারীরা জানিয়েছে যে বিপরীত ওয়্যারলেস চার্জিংয়ের উল্লেখগুলি সর্বশেষতম এমআইইউআই চীন বিটাতে উপস্থিত হয়েছিল। এটি পরামর্শ দেয় যে শিওমি খুব শীঘ্রই আসন্ন স্মার্টফোনে ফিচারটি বাস্তবায়নের পরিকল্পনা করছে।

রেফারেন্সগুলি আরও প্রকাশ করে যে রিভার্স ওয়্যারলেস চার্জিং অক্ষম হয়ে যাবে যদি চার্জটি 90 সেকেন্ডের মধ্যে শুরু না হয়। এটি প্রতিদ্বন্দ্বী সমাধানগুলির মতো, যা ব্যাটারির জীবন বাঁচাতে স্বয়ংক্রিয়ভাবে বিপরীত চার্জিং অক্ষম করে। এক্সডিএ পরামর্শ দেয় যে মি মিক্স 4 বিপরীত ওয়্যারলেস চার্জিংয়ের সম্ভাব্য প্রার্থী – এমআই মিক্স সাধারণত বছরের দ্বিতীয়ার্ধে শাওমির ফ্ল্যাগশিপ।

Best phone in 2019 with wirelessly charge capability

আপনার বন্ধুর ফোন চার্জ করা ছাড়াও বৈশিষ্ট্যটি আপনাকে দ্রুত সমর্থনযোগ্য গ্যাজেটগুলি যেমন ইয়ারবড এবং স্মার্টওয়াচগুলি চার্জ করতে দেয়। কিন্তু মেট 20 প্রো এর বাস্তবায়ন অত্যন্ত ধীর চার্জিং গতির দ্বারা বাধাগ্রস্থ হয়েছিল, তাই আপনি কয়েক মিনিটের জন্য তারযুক্ত সংযোগ বা ডেডিকেটেড চার্জিং প্যাডের মাধ্যমে চার্জ করা থেকে ভাল। আশা করি, শাওমির প্রযুক্তিটি হুয়াওয়ের চেয়ে স্যামসাংয়ের সাথে বেশি মিল রয়েছে।আপনি কি এর আগে বিপরীত ওয়্যারলেস চার্জিং ব্যবহার করেছেন? নীচে মন্তব্য বিভাগে আমাদের আপনার মতামত দিন!

Xiaomi Tipped to Be Working

জিয়াওমি রিভার্স Wirelessly Charge কাজ করছে বলে জানা গেছে এবং একটি আসন্ন ফ্ল্যাগশিপ ফোনটি বৈশিষ্ট্যটি সংহত করার আশা করছে। এই আসন্ন ফোনটি Xiaomi Mi মিক্স 4 বলে ধারণা করা হচ্ছে যা ইতিমধ্যে ওয়্যারলেস চার্জিং সমর্থন করবে বলে আশা করা হচ্ছে। অচেতনদের জন্য, বিপরীত ওয়্যারলেস চার্জিং স্মার্টফোনটিকে কেবলমাত্র সেই ডিভাইসগুলিকে পিছনে থেকে পিছনে রেখে অন্যান্য সামঞ্জস্যপূর্ণ ডিভাইসগুলি চার্জ করতে সক্ষম করে। হুয়াওয়ে তার 30 মেটি সিরিজের সাথে বৈশিষ্ট্যটি প্রবর্তন করেছে এবং স্যামসুং এটিকে গ্যালাক্সি এস 10 সিরিজের সাথে নিয়ে আসে। এখন, এই নতুন বিকাশটি যদি কোনও ওজন ধরে রাখে তবে শাওমি বৈশিষ্ট্যটিকে এর ফ্ল্যাগশিপ ফোনে আনার জন্য তত্পরতা করবে।

এক্সডিএ সদস্য ক্যাকসক্রজ সর্বশেষতম এমআইইউআই বিটাতে বিপরীত ওয়্যারলেস চার্জিং স্ট্রিং সংযোজনগুলি স্পট করেছে । এই স্ট্রিংগুলি থেকে বোঝা যায় যে একটি সেটিং থাকবে যা ব্যবহারকারীরা “[তাদের] ফোনটি ওয়্যারলেসভাবে অন্যান্য ডিভাইস চার্জ করতে” সহায়তা করবে The ন্যূনতম অযাচিত পাওয়ার ড্রেন এক্সডিএ রিপোর্টে আরও বলা হয়েছে যে শাওমি প্রথম শাওমি এমআই মিক্স 4-এ বিপরীত ওয়্যারলেস চার্জিং বৈশিষ্ট্যটি প্রবর্তন করতে পারে।

এর কোনও স্পষ্ট প্রমাণ নেই, তবে প্রতিবেদনে অনুমান করা হয়েছে যে মি মিক্স 4 কোডনামযুক্ত ‘হারকিউলিস’ ওয়্যারলেস চার্জিং সমর্থন করার জন্য টিপসযুক্ত এবং এটিও সম্ভব হতে পারে যে ফ্ল্যাগশিপ ডিভাইসে রিভার্স চার্জিং সমর্থন রয়েছে। মি মিক্স 4 হয় এছাড়াও পরান স্ন্যাপড্রাগন 855 SoC দ্বারা চালিত করা, এবং একটি ইন-ডিসপ্লে আঙ্গুলের ছাপ সেন্সরে সমর্থন করি। শাওমির বর্তমান পোর্টফোলিওটিতে ওয়্যারলেস চার্জিংয়ে সমর্থনযোগ্য দুটি ফোন হ’ল এমআই 9 এবং শাওমি এমআই মিক্স 2 এস। এখন, এমআই মিক্স 4 তালিকাটিতে যোগদানের জন্য প্রস্তুত হতে দেখেছে, এবং বিপরীত চার্জিং সক্ষমতা অর্জনকারীও প্রথম।

Xiaomi might be adding

এক্সডিএ ফোরামের সদস্যের একটি ফাঁস অনুসারে , সাম্প্রতিক এমইউআইইউ বিটাতে ওয়্যারলেস রিভার্স চার্জিংয়ের উল্লেখ রয়েছে বলে অভিযোগ রয়েছে ings শাওমির অ্যান্ড্রয়েড ত্বকের বিটা সংস্করণে একটি বার্তা বলেছে যে আপনি “[তাদের] ফোনটি ওয়্যারলেসভাবে অন্যান্য ডিভাইস চার্জ করতে ব্যবহার করতে পারেন” এবং এটি “চার্জটি 90 সেকেন্ডের মধ্যে শুরু না হলে স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে”। আমরা ধরে নেব যে পরবর্তীটি ভারী ব্যাটারি ড্রেনটি চেষ্টা করে এড়িয়ে যাওয়া বিপরীত ওয়্যারলেস চার্জিং একটি অতি-সরল বৈশিষ্ট্য যা মূল ফোনটি বেতারভাবে একটি গৌণ ডিভাইস জুস করতে দেয়। আমরা এখন পর্যন্ত এটি স্যামসাং গ্যালাক্সি এস 10 সিরিজ এবং হুয়াওয়ে মেট 20 প্রোতে দেখেছি , তবে ধীর চার্জিং গতির দ্বারা এটি কিছুটা হ্যামস্ট্রং হয়েছে। শাওমি 20 ওয়্যারলেস চার্জিংয়ের সাথে এটি কিছু দ্রুত বিপরীত ওয়্যারলেস চার্জিংও যুক্ত করতে পারে।

রিভার্স ওয়্যারলেস চার্জিং একটি হার্ডওয়্যার বৈশিষ্ট্য হিসাবে, এটি বিদ্যমান ফোনে আসবে এমন কিছু হবে না – উদাহরণস্বরূপ, শাওমি এমআই 9 – এবং এর পরিবর্তে ভবিষ্যতের শাওমি ফোনের হাইলাইট সংযোজন হতে পারে। পূর্ববর্তী শাওমি ফ্ল্যাগশিপ দ্বারা বিচার করে, পরবর্তী বড় মুক্তিটি হতে পারে শাওমি এমআই মিক্স 4 । আপনি বলতে পারেন এটি হ’ল ব্র্যান্ডের স্যামসাং গ্যালাক্সি নোট 10 এবং নোট 10 প্লাসের প্রতিদ্বন্দ্বী কারণ এটিতে সাধারণত বিশাল প্রদর্শন এবং প্রচুর শক্তি থাকে। Xiaomi মি মিক্স 3 একটি 5G সংস্করণের লঞ্চ সঙ্গে আসার সঙ্গে 2018 সালে প্রয়াত মুক্তি পায় ইউ কে 5G । রিভার্স ওয়্যারলেস চার্জিং প্রায়শই অন্যান্য ফোন রিচার্জ করার জন্য দরকারী হিসাবে প্রচারিত হয়, তবুও এটির আরও ভাল ব্যবহার হ’ল স্মার্টওয়াচ এবং ইয়ারবডের মতো আনুষাঙ্গিকগুলি জুস করার জন্য। এটি কি ইঙ্গিত হতে পারে যে শিওমি তার পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনের পাশাপাশি কিউ-সক্ষম সক্ষম স্মার্টওয়াচটি উন্মোচন করবে? শুধুমাত্র সময় বলে দেবে.

(Visited 1 times, 1 visits today)

Author: Tusher

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *