Apple Is Leaving Behind Non-Touch Bar MacBook Pro to Die

Spread the love

অ্যাপল আজ সকালে MacBook Pro বহুল প্রত্যাশিত আপডেট প্রকাশ করে বিশ্বকে অবাক করেছে । এটি একটি সামান্য রিফ্রেশ যা কিছু ম্যাকবুক প্রো মডেলগুলিতে 8 ম-জেনার ইন্টেল কোর প্রসেসর এবং আপডেট কীবোর্ড নিয়ে আসে। এটি কোনও গেম-চেঞ্জার নয়, তবে এটি কিছু ম্যাকবুক প্রোগুলির জন্য বর্তমান বিকল্পগুলির সাথে দুটি সাধারণ অভিযোগকে সম্বোধন করেছে ।

But there’s a problem A big problem.

অন্যান্য ল্যাপটপ প্রস্তুতকারকের মতো ম্যাকবুক প্রোগুলির পুরো লাইনআপকে সতেজ করার পরিবর্তে অ্যাপল কেবলমাত্র তার শীর্ষ স্তরের ল্যাপটপের জন্য সিক্স-কোর আপডেট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর অর্থ আপনি যদি একটি আপ টু ডেট ম্যাকবুক প্রো চান তবে আপনি একটির জন্য ব্যয় করবেন। এর অর্থ হ’ল আপনি টাচ বারের জন্য প্রিমিয়াম প্রদান করবেন, এমন একটি বৈশিষ্ট্য যা গড় ম্যাকবুক ব্যবহারকারী সক্রিয়ভাবে অপছন্দ বা সম্পূর্ণ উপেক্ষা করবে।

আমাদের MacBook Pro এর প্রিয় সংস্করণ – টাচ বার ছাড়াই 3 1,300 এন্ট্রি-স্তরের সংস্করণটি ধূলিকণায় ফেলে রাখা হয়েছে। অ্যাপল টাচ বার (এবং সম্ভবত এমনকি একটি টাচ বার 15 ইঞ্চি সংস্করণ বিক্রি) এর সাথে তার পরীক্ষার পিছনে ফিরে আসবে যে আশা সব হারিয়ে গেছে। কারণ এটি আপডেটে অন্তর্ভুক্ত ছিল না, ম্যাকবুক প্রো এর সেই সংস্করণটি সম্ভবত আর কখনও স্পর্শ করবে না। এটি কেবল ম্যাক ইকো সিস্টেমে কেনার সাশ্রয়ী উপায়ের সন্ধানে অসহায় গ্রাহকদের কাছে বিক্রি করা হবে। এটি ম্যাকবুক এয়ার একই বছরের পর বছর ধরে একই অবস্থা।

Don’t like the MacBook Pro Touch Bar?

আপনি যখন MacBook Pro -এর চারপাশে কীবোর্ডের সমস্যাগুলি বিবেচনা করেন তখন সমস্যাটি আরও বেড়ে যায়। অ্যাপল অবশেষে প্রতিস্থাপন এবং মেরামত করে কী কী স্টিকিংয়ের সমস্যায় স্বীকার করেছে, তবে এটি রিফ্রেশ ম্যাকবুক প্রসগুলিতে একটি “তৃতীয় প্রজন্মের” প্রজাপতি প্রক্রিয়াও প্রবর্তন করেছে। এই নতুন কীবোর্ডগুলি আরও শান্ত হওয়ার প্রতিশ্রুতি দিয়েছে এবং আমরা ধরে নিচ্ছি যে তারা ভাঙ্গার ঝুঁকি কম। দুর্ভাগ্যক্রমে, নিম্ন-প্রান্তের ম্যাকবুকস প্রোগুলি আবার সমীকরণের বাইরে চলে গেছে।

আমাকে ভুল করবেন না আমি খুশি অ্যাপল শেষ পর্যন্ত তার ম্যাকবুক প্রসকে ছয়-কোর সিপিইউ-র আধুনিক যুগে নিয়ে এসেছিল। কিছুটা দেরি হয়ে গেছে, তবে আমি কীবোর্ড প্রতিস্থাপনের জন্য এটি খড়ি করব। আমি কেবল বিরক্ত হয়েছি যে অ্যাপল আবার প্রবেশের স্তরের অ্যাপল ভক্তদের সুযোগ নিচ্ছে যারা নিঃসন্দেহে পুরানো কম্পিউটারগুলি কিনবেন কারণ তারা আরও ভাল জানেন না। এখন একমাত্র আসল আশা হ’ল অ্যাপল আসলে এই বছরের শেষের দিকে গুজবযুক্ত  MacBook Pro এয়ারটিকে নতুন করে প্রকাশ করেছে s ততক্ষণে আপনার পেনিগুলি সংরক্ষণ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *