How Best Calendar App for Android 2019 Can Help You Survive

best calendar app for android 2019
Spread the love

আজ আমি আপনাদের সামনে সবথেকে বেস্ট কিছু Calendar Apps নিয়ে হাজির হয়েছি। আপনারাই আপনাকে অনেক সহজেই ব্যবহার করতে পারবেন আশা করি ভালো লাগবে। তবে ফেসবুক ইভেন্ট এবং ইমেল আমন্ত্রণের মাধ্যমে আমাদের জীবনের বেশিরভাগ পরিকল্পনা যেমন পরিকল্পনা করা হয়, তেমনি ক্যালেন্ডার অ্যাপ্লিকেশনগুলি সামাজিক এবং ব্যক্তিগত সময়কে সংগঠিত করার জন্য ক্রমবর্ধমান কার্যকর।

আপনার স্মার্টফোনটি একটি নিজস্ব ক্যালেন্ডার অ্যাপ্লিকেশন নিয়ে আসে তবে তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলির একটি ভেলা আপনার পরিবার বা সহকর্মীদের একটি গ্রুপের জন্য ইভেন্টগুলি সংগঠিত করার পাশাপাশি ব্যক্তিগত করণীয় এবং শপিংয়ের তালিকাগুলি পরিচালনা করার জন্য আরও শক্তিশালী উত্পাদনশীলতা বৈশিষ্ট্য সরবরাহ করে। এমনকি আপনি আপনার পরিবার বা অফিসের দলের বিভিন্ন সদস্যকে নির্দিষ্ট আইটেমও নির্ধারণ করতে পারেন। আমরা এমন অ্যাপগুলির সন্ধান করলাম যার অনন্য এবং দরকারী বৈশিষ্ট্যগুলি রয়েছে যা তাদের স্বজ্ঞাত ডিজাইনের পাশাপাশি অন্যান্য ক্যালেন্ডারের সাথে সংহত করার ক্ষমতা এবং বুনিয়াদিগুলিতে দৃ performance় কার্যকারিতা – ইভেন্টের সৃষ্টি এবং প্রদর্শনের জন্য কাজ, পরিবার বা ব্যক্তিগত জীবন পরিচালনার জন্য সেরা করে তোলে। ক্যালেন্ডার অ্যাপ্লিকেশনগুলির জন্য আমাদের শীর্ষগুলি এখানে রয়েছে।

Best all round (iOS): Fantastical 2

কীভাবে “যখন আমরা সত্যিকার অর্থে যা চাই তা হ’ল কার্যকারী জিনিসগুলি” কীভাবে আমরা প্রযুক্তির সাথে আটকে আছি সে সম্পর্কে একটি দুর্দান্ত ডগলাস অ্যাডামস উক্তি রয়েছে । ক্যালেন্ডার অ্যাপ্লিকেশনগুলির প্রযুক্তির জন্য ফ্যান্টাস্টিকাল 2 এর মতো। এটি সেট আপ করা অবিশ্বাস্যরকম সহজ, ডিফল্ট আইওএস ক্যালেন্ডার এবং অনুস্মারক অ্যাপ্লিকেশনগুলির সাথে স্বয়ংক্রিয়ভাবে সিঙ্ক করা হয় এবং অন্যান্য ক্যালেন্ডার সিঙ্ক করতে কেবল কয়েকটি অতিরিক্ত ট্যাপস। উদাহরণস্বরূপ, যদি আপনার ব্যক্তিগত Calendar ছাড়াও কোনও কাজ মাইক্রোসফ্ট এক্সচেঞ্জ ক্যালেন্ডার থাকে তবে আপনি উভয়ই সিঙ্ক করতে পারেন।

মাসিক ভিউ চোখে সহজ এবং ক্যালেন্ডারে বর্ণিত কোডগুলি ইভেন্টগুলি প্রদর্শন করে – যাতে আপনার যদি তিনটি ভিন্ন ক্যালেন্ডারের পাঁচটি ইভেন্ট থাকে তবে সেই তারিখটির নীচে তিনটি বর্ণের পাঁচটি বিন্দু থাকবে। সেখান থেকে আপনি টানুন এবং ফেলে দিয়ে সহজেই কোনও ইভেন্টের সময় পরিবর্তন করতে পারেন। ইভেন্টগুলি তৈরি করা সহজ – ইভেন্ট, অবস্থান, তারিখ এবং সময় লিখলে স্বয়ংক্রিয়ভাবে ইভেন্টটি তৈরি হয়, যখন “টাস্ক” শব্দটি দিয়ে একটি বাক্য শুরু করে একটি অনুস্মারক তৈরি করে। কোনও ইভেন্ট খোলার ফলে একটি ঘাতক বৈশিষ্ট্য প্রকাশিত হয় – একটি মানচিত্রে অবস্থানটি দেখার এবং এটি একটি নেভিগেশন অ্যাপ্লিকেশনে চালু করার ক্ষমতা।

Best design (Android): Sol Calendar Apps

এই মসৃণ, স্বজ্ঞাত অ্যাপটি নির্ধারিত অ্যাপয়েন্টমেন্ট এবং অনুস্মারকগুলির বোঝাটিতে কিছুটা স্বতন্ত্রতা যুক্ত করে, আপনি নিয়মিতভাবে আপডেট হওয়া নির্বাচন স্টিকারগুলির জন্য ধন্যবাদ যা আপনি বিশেষ দিন বা ইভেন্টগুলি চিহ্নিত করতে ব্যবহার করতে পারেন। স্টিকারগুলি অনেকগুলি – কাপকেকস এবং ক্ষুদ্র বারবেল থেকে শুরু করে হ্যান্ড সিগন্যালের যে কোনও সংমিশ্রণে, কোনও ইমোজি কীবোর্ডকে তার অর্থের জন্য রান দেয়। আবহাওয়া অবলম্বনকারীদের জন্য, স্থানীয় আবহাওয়ার তথ্যের সাথে সংহতকরণ প্রতিটি ইভেন্টে অবস্থান-ভিত্তিক তাপমাত্রা এবং শর্তাদি যুক্ত করে। আপনার অ্যান্ড্রয়েড হোমস্ক্রিনে রাখার জন্য এজেন্ডা, মাসিক বা আজ দেখার জন্য উইজেট রয়েছে।

ইভেন্টগুলির পাশাপাশি সোলক্যালেন্ডার আপনার সমস্ত করণীয় এক জায়গায় পেতে Google টাস্কের সাথে সিঙ্ক করে। ইন্টারফেসটি স্বজ্ঞাত, এর সাথে ট্যাপ-হোল্ডটি স্থানান্তর করতে, সম্পাদনা করতে বা ইভেন্টগুলি মুছতে এবং দৈনিক, সাপ্তাহিক এবং মাসিক দর্শনের মধ্যে স্যুইচ করার জন্য অঙ্গভঙ্গি ভিত্তিক নেভিগেশন।

Best for families: Cozi

কর্মব্যস্ত পিতামাতার জন্য যাদের কাজ, ঘর রক্ষণাবেক্ষণ এবং বহির্মুখী ক্রিয়াকলাপ Calendar Apps সমন্বয় করা দরকার, কোজি হ’ল ব্যবহারযোগ্য, স্বজ্ঞাত ডিজাইনের ফ্রিবি। আপনি এমন ইভেন্টগুলি তৈরি করতে পারেন যা কেবলমাত্র কিছু পরিবারের সদস্যদের অন্তর্ভুক্ত করে – যাতে কেবল তারা অনুস্মারকটি পায় – এবং পরিবারের প্রতিটি সদস্যের নিজস্ব রঙ-কোডড ডট থাকে যা কোন ইভেন্ট এবং কার্যগুলির সাথে প্রাসঙ্গিক তা সনাক্ত করতে। তবে আপনি বিদ্যমান ক্যালেন্ডারগুলি সিঙ্ক করতে পারবেন না (উদাহরণস্বরূপ, গুগল ক্যালেন্ডারে বা অ্যাপলের আইকালে আপনার বাচ্চাদের ক্রিয়াকলাপ ক্যালেন্ডার), যার অর্থ হ’ল ম্যানুয়ালি এই জাতীয় তথ্য পুনরায় প্রবেশ করা বা অ্যাপয়েন্টমেন্টের কেবল পঠন-দর্শন পছন্দ করা পছন্দ করা ।

দুর্দান্ত ভাগ করা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি টুডে পৃষ্ঠা অন্তর্ভুক্ত রয়েছে যা আসন্ন ইভেন্টগুলি প্রদর্শন করে, কে যোগ দিচ্ছে তার দ্বারা বর্ণিত কোডড, ব্যক্তি সেগুলি দ্বারা সাজানো কাজগুলি এবং শপিংয়ের তালিকা প্রদর্শন করে। পরিবারের প্রতিটি সদস্য জার্নালে বার্তাগুলি, চিন্তাভাবনা এবং ছবি পোস্ট করতে পারেন – ফেসবুকে আ পনার বংশকে মারাত্মকভাবে বিব্রত করার চেয়ে যোগাযোগের থাকার এক আন্তঃ উপায়। একটি প্রিমিয়াম সংস্করণ রয়েছে যা জন্মদিনের ট্র্যাকার, ক্যালেন্ডারের এক মাসের ভিউ এবং মিউচুয়াল বন্ধুদের জন্য একটি ভাগ করা পরিচিতি বই সহ বৈশিষ্ট্যগুলি যুক্ত করে – তবে অতিরিক্ত অর্থের জন্য দেওয়া এই অ্যাপ্লিকেশনটির কার্যকারিতাটির জন্য কেন্দ্রীয় নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *