Home / Tips and Tricks / Our favorite personalized iOS keyboards
Our favorite personalized iOS keyboards

Our favorite personalized iOS keyboards

আজ আমি আপনাদের সামনে সব থেকে ভাল মানের কিছু আইওএস Keyboards নিয়ে হাজির হয়েছি যা আপনার ফোনের টাইপিং কে আরো সুন্দর করে দেবে। ভবিষ্যদ্বাণীমূলক পাঠ্য এবং সহজেই পাঠযোগ্য ফন্টের মতো বৈশিষ্ট্য সহ স্ট্যান্ডার্ড আইওএস কীবোর্ডটি অবশ্যই সময়ের সাথে আরও উন্নত হয়েছে যদিও ঘণ্টা নেই এবং এর তৃতীয় পক্ষের আইওএস প্রতিযোগীদের (এবং অ্যান্ড্রয়েড কীবোর্ডগুলি) অহংকার করে। উদাহরণস্বরূপ, চিঠি বা ইন-কীবোর্ড স্টিকার এবং জিআইএফ নির্বাচন করতে কোনও সোয়াইপিং নেই। এবং এটি গুজব রটেছে যে গুগল এমন একটি কীবোর্ড নিয়ে আসছে যা একটি অনুসন্ধান ফাংশন সংহত করেছে।

সুতরাং আপনি কি আপনার আইওএস ডিভাইসের জন্য সেরা কীবোর্ড ব্যবহার করছেন? আমরা আমাদের প্রিয় কাস্টম কীবোর্ডগুলি ভাগ করি এবং সেগুলি কীভাবে ইনস্টল ও ব্যবহার করব সে সম্পর্কে আপনাকে পদক্ষেপ দিন।

Our Custom Keyboard Picks

Swype

কীবোর্ডগুলি স্যুইপ করার ক্ষেত্রে স্বাইপ হ’ল মান। নাম অনুসারে, এই keyboards প্রতিটি স্বতন্ত্র চিঠিটি ট্যাপ করার পরিবর্তে টাইপ করতে আপনাকে সোয়াইপ করতে দেয়; এটি দ্রুত টাইপ করা সহজতর করে তোলে। আপনার কীবোর্ডকে মজাদার রঙ এবং ডিজাইনের সাথে পরবর্তী স্তরে নিয়ে যেতে স্বয়াইপ বিভিন্ন ধরণের থিমও রাখে। আপনি যদি ইংরাজী ব্যতীত অন্য ভাষাগুলি অ্যাক্সেস না করতে চান তবে আপনার এই কীবোর্ডের সাথে সম্পূর্ণ অ্যাক্সেসের অনুমতি দেওয়ার দরকার নেই, সুতরাং আপনার ডেটা আপনার কাছে থেকে যায় এবং আপনার গোপনীয়তা আরও ভাল সুরক্ষিত থাকে।

keyboards

Fleshy

ফ্ল্লেসি একটি মজাদার এবং সত্যই বহুমুখী keyboards যা আপনার টাইপিংয়ের সমস্ত চাহিদা পূরণ করতে পারে। আপনার ফ্লেক্সি কীবোর্ডের রঙগুলি কাস্টমাইজ করতে, এমনকি নিজের তৈরি করতে আপনি প্রাক-ডিজাইন করা থিমগুলির বিশাল নির্বাচন থেকে চয়ন করতে পারেন। এই কিবোর্ডটি কী সর্বাধিক পৃথক করে তা হ’ল ইন-কীবোর্ড জিআইএফ এবং স্টিকার হাব যা হাউস অফ কার্ডস, কুংফু পান্ডা 3 এবং জুটোপিয়ার মতো জনপ্রিয় মিডিয়া শো এবং চলচ্চিত্রগুলি দেখায়। এক্সটেনশনগুলি অতিরিক্ত কার্যকারিতা যুক্ত করে। একটি এক্সটেনশান আপনাকে কীবোর্ডটি এক হাতে ব্যবহার করতে দেয়। অন্যটি একটি সংখ্যা সারি যুক্ত করে, অন্য একজন আপনার প্রতিবার আপনার চাপগুলি প্রতি বারধ্বনি রঙের সাথে পপ করে। এই কীবোর্ড যে কোনও ব্যক্তির পক্ষে নিখুঁত যে নিজেকে প্রকাশ করতে পছন্দ করে এবং এটি করার জন্য প্রচুর বিকল্প চায়।

Thumbly

আপনার সমস্ত আইফোন 6 (গুলি) প্লাস ব্যবহারকারীদের জন্য, Thumbly keyboards আপনার কেবল একটি হাত দিয়ে টাইপ করা অনেক সহজ করে দেবে। ফ্যানের মতো কীবোর্ড আপনার ফোনের উভয় কোণ থেকে ছড়িয়ে পড়ে এবং সোয়াইপ অঙ্গভঙ্গিগুলি আপনাকে শব্দগুলি মুছতে দেয়, ক্যাপস লক এবং শিফট চালু করে। থাম্বলি কীবোর্ডটিতে ভবিষ্যদ্বাণীপূর্ণ পাঠ্যও রয়েছে। অ্যাপ্লিকেশনটি কেবল আপনার ফোনে স্থানীয়ভাবে বানান চেকের সাহায্যে কীবোর্ড কনফিগারেশন তথ্য এবং শব্দ সংরক্ষণ করে এবং তাদের সার্ভারগুলিতে সেই তথ্য প্রেরণ করে না।

How to Install Third-Party Keyboards

keyboards

একবার আপনি অ্যাপ স্টোর থেকে একটি কাস্টম কীবোর্ড নির্বাচন এবং ডাউনলোড করার পরে , আপনাকে এটি ইনস্টল করতে হবে। আপনি কীবোর্ড অ্যাপ্লিকেশনটি খুললে বেশিরভাগ কীবোর্ডগুলি আপনাকে প্রক্রিয়াটিতে গাইড করবে তবে তারা যদি এখানে না থাকে তবে। সেটিংস> সাধারণ> কীবোর্ডগুলি> নতুন কীবোর্ড যুক্ত করুন (এটি কীভাবে আপনি অতিরিক্ত ভাষার কী-বোর্ড বা অভিলাষিত ইমোজি কীবোর্ড যুক্ত করেন) to এরপরে, আপনি ইনস্টল করা কীবোর্ডটি নির্বাচন করুন। আপনাকে কী-বোর্ড পৃষ্ঠাতে পুনঃনির্দেশিত করা হবে এবং এখন তালিকায় আপনার যুক্ত কীবোর্ডটি দেখতে পাওয়া উচিত।

Third-Party Keyboards

বেশিরভাগ তৃতীয় পক্ষের কীবোর্ডগুলিকে সঠিকভাবে কাজ করতে আপনার ফোনে সম্পূর্ণ অ্যাক্সেসের প্রয়োজন হয়, তাই নতুন কীবোর্ডে ক্লিক করুন এবং “সম্পূর্ণ অ্যাক্সেসের অনুমতি দিন” নির্বাচন করুন You আপনি এই টাইপটি যা কীবোর্ড দিয়ে টাইপ করেছেন সেগুলি সহ আপনি যা কিছু টাইপ করেন। এর মধ্যে সংবেদনশীল তথ্য যেমন আপনার ক্রেডিট কার্ড নম্বর বা রাস্তার ঠিকানা অন্তর্ভুক্ত থাকতে পারে। এই বিজ্ঞপ্তিটি মূলত একটি দাবি অস্বীকার, যদিও আপনি সুরক্ষা এবং গোপনীয়তা সম্পর্কে উদ্বিগ্ন হন, তবে এটি আপনার কাস্টম কীবোর্ড উদ্যোগের শেষ হতে পারে। উদাহরণস্বরূপ “সম্পূর্ণ অ্যাক্সেস” কীবোর্ড অ্যাপ্লিকেশনগুলিকে সক্ষম করে যা জিআইএফ বা স্টিকার ব্যবহার করে তাদের ইন্টারনেট থেকে টানতে পারে That’s এজন্য আপনি সম্পূর্ণ অ্যাক্সেসের অনুমতি দিলে কিমোজি অ্যাপ্লিকেশন কেবল তখনই কাজ করে ।

আপনি যখন পাসওয়ার্ড এবং ক্রেডিট কার্ডের তথ্য প্রবেশ করছেন তা বুঝতে পারলে অ্যাপল তার নিজস্ব ডিফল্ট কীবোর্ডে ফিরে যায়। সুতরাং আপনি যদি নিজের ডিফল্ট কীবোর্ড হিসাবে একটি কাস্টম কীবোর্ড ব্যবহার করেন তবে ওয়েব ফর্মগুলিতে প্রবেশ করার সময় আপনার ব্যক্তিগত তথ্য ভাগ করা হবে না। আইওএসে একাধিক কীবোর্ড থাকার একটি ত্রুটি হ’ল এগুলি ব্যবহার করতে আপনাকে পর্দার নীচে বামদিকে গ্লোব কী টিপতে হবে। যদি আপনি প্রচুর কীবোর্ড পেয়ে থাকেন তবে আপনি অবশেষে ডানদিকে উপস্থিত না হওয়া পর্যন্ত আপনি একাধিক বার সেই কীটি টিপছেন যা বিরক্তিকর। ভাগ্যক্রমে, আপনি কীবোর্ডগুলির ক্রমটি পুনরায় সাজিয়ে তুলতে পারেন এবং তৃতীয় পক্ষের কীবোর্ডটিকে আপনার ডিফল্টও করতে পারেন। কীবোর্ড মেনুতে, “সম্পাদনা করুন” নির্বাচন করুন, তারপরে কীবোর্ড নামের ডানদিকে তিনটি সমান্তরাল ধূসর রেখাগুলি ধরে রাখুন এবং কীবোর্ডটি আপনার পছন্দ অনুযায়ী ক্রম করুন। এটি আপনার কীবোর্ড অ্যাপ্লিকেশনও মুছে ফেলা উচিত, যেখানে আপনি কীবোর্ডগুলি মুছতে পারেন

Check Also

Facebook Messenger Tricks You Never Knew Existed

Facebook Messenger Tricks You Never Knew Existed

আপনি যদি কেবল ফেসবুকের ওয়েব পৃষ্ঠার মাধ্যমে ফেসবুক Messenger ব্যবহার করেছেন, আপনি ভাবতে পারেন এটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *