Fans petition Microsoft to save the Surface Phone from cancellation

Surface Phone
Spread the love

আপনি কি জানেন Surface Phone কি কি থাকছে? অনুরাগীরা আশা করছেন যে তৃণমূল প্রচারনা মাইক্রোসফ্টকে তার অঘোষিত দ্বৈত-স্ক্রিন কম্পিউটিং ডিভাইস বাতিল করার প্রতিবেদনের সিদ্ধান্তটিকে প্রত্যাহার করতে প্ররোচিত করতে সহায়তা করবে। একটি পরিবর্তন ডটকমের পিটিশনটি এই বছরের শেষের দিকে প্রকল্পটি চালু করার জন্য মাইক্রোসফ্টকে এই প্রকল্পটি চালিয়ে যেতে বাধ্য করার প্রয়াসে সারফেস ফোনের আশাবাদী ক্রেতাদের তাদের স্বাক্ষর যুক্ত করতে বলছে  , যা তার অ্যান্ড্রোমিড কোড নামে পরিচিত ছিল।

“উইন্ডোজ ফোনের সমস্ত অনুরাগীরা চান যে মাইক্রোসফ্ট ফোন ফোনে পরিণত হতে পারে এমন ফোনের স্ক্রিনটি দিয়ে ইদানীং Surface Phone ওরফে সারফেস অ্যান্ড্রোমিডা ফোন প্রকল্পটি প্রকাশ করবে, এই আবেদনে উল্লেখ করা হয়েছে। অর্থ শক্তি হয় এবং যদি প্রচুর লোকেরা ফাঁসের মতো একটি সারফেস ফোন চায় তবে তারা কার্যকর হতে বাধ্য হবে কারণ সবাই জানে মাইক্রোসফ্ট কেন সেখানে এটি না করার বিষয়ে কোনও কারণ দিতে সক্ষম হবে না বিনিয়োগকারীরা, এটির অর্থের খুব বেশি সুযোগ হারাতে হবে।

Fans Create Petition to Save the Surface Phone

চেঞ্জ.আরজি আবেদনের মূল লেখক জাচারি হিনস্কি অনুমান করেছেন যে গ্রাহকরা ডিভাইসটির জন্য  দিতে কিছু মনে করতে পারেন না। অ্যাপল থেকে আইফোন মডেল সহ আজকের কিছু ফ্ল্যাগশিপ ফোনের দামের সাথে এই দামটি সামঞ্জস্য থাকবে, তবে উদ্ভাবিত আকার এবং উপাদানগুলি যে নকশায় চলে যেত, তা মাইক্রোসফ্ট কম দাম পেতে সক্ষম হবে কিনা তা স্পষ্ট নয়। ।

যদিও মাইক্রোসফ্ট আনুষ্ঠানিকভাবে কখনই ঘোষণা করেনি যে এটি এই জাতীয় ডিভাইসে কাজ করছে, সাম্প্রতিক ফাঁস থেকে বোঝা যায় যে সারফেস ফোনটি একটি ” বিঘ্নিত ” ডিভাইস হবে যা একটি 360০ ডিগ্রি কব্জাগুলির জন্য পাঁচটি স্বতন্ত্র পদ্ধতিতে রূপান্তর করতে পারে। তবে, আজ রূপান্তরযোগ্য নোটবুকের বিপরীতে, সারফেস ফোনটি আরও কমপ্যাক্ট ডিজাইনে আসবে যা বলা হয় পকেটযোগ্য, এটি বন্ধ হয়ে গেলে এটি স্মার্টফোনের মতো দেখতে এবং অনুভব করতে দেয়।

সম্প্রতি জানা গেছে যে মাইক্রোসফ্ট তার Surface Phone কৌশলটি পুনর্বিবেচনা করছে। জেডডিনেট রিপোর্ট জানিয়েছে , এটি আংশিকভাবে সময়সূচী ও মানের কারণে হয়েছে, তবে আরও অনেক কিছু কারণ এখনও মাইক্রোসফ্টের একটি ছোট, ডুয়াল-স্ক্রিন মোবাইল ডিভাইসটির বর্তমান পুনরাবৃত্তি নিয়ে বাজারে আসার কোন বাধ্যতামূলক কারণ নেই । তবে জেডডিনেট বলেছে যে এর অর্থ এই নয় যে Surface Phone বাতিল হয়ে গেছে এবং এটি ভবিষ্যতে এমন কোনও ফর্ম ফ্যাক্টর নিয়ে চালু করা যেতে পারে যা ফোন আকারের ডিভাইসের চেয়ে আরও ছোট ফোল্ডেবল পিসির মতো। প্রযুক্তিগতভাবে, যেহেতু মাইক্রোসফ্ট কখনই এই ডিভাইসটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে না, তাই সংস্থাটি সার্ফেস ফোনটি সত্যই কখনই বাতিল করে নি। তার অংশ হিসাবে, হিনস্কি বলেছিলেন যে তিনি এই সমীক্ষা হিসাবে এই আবেদনটি তৈরি করেছিলেন “মাইক্রোসফ্ট এটি ছেড়ে দিলে কত লোক এই ফোনটি কিনবে তা দেখার জন্য। এই পোস্টিংয়ের সময়, আবেদনের 250 সমর্থক ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *