Home / Technology / The saddest movies on Netflix in bangla
saddest movies on Netflix

The saddest movies on Netflix in bangla

এখনকার ভিডিও জগতা Netflix একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এখানে আপনি সকল প্রকার ভিডিও খুঁজে পাবেন। আর এটা আপনাকে অনেক আনন্দ দিবে বলে আমি মনে করি। বেশি কথা না বলে চলুন শুরু করা যাক  কখনও কখনও আপনি কিছু আঠা, অন্ধকার, কিছু দু: খিত কিছু চান সেই বিষয় নিয়ে থাকছে আমাদের আজকের আলোচনা চলুন তাহলে শুরু করা যাক। Netflix সব ধরণের সিনেমার দুর্দান্ত নির্বাচন রয়েছে এবং আপনি যখন যা চান সব অন্ধকারে বসে সত্যিকারের স্টুতে বসে থাকার জন্য এটি প্রচুর পরিমাণে উপযুক্ত। নেটফ্লিক্সে এই মুহুর্তে সবচেয়ে দুঃখজনক সিনেমাগুলি এখানে দেওয়া হল।

Saddest movies on Netflix:

  • Schindler এর তালিকা
  • রোমা
  • ডোরাকাটা পায়জামা মধ্যে ছেলে
  • তালুলাহ
  • Paddleton
  • Okja
  • একটি নিরব ভয়েস

1. Schindler’s List 

এটি সম্ভবত Netflix এর সবচেয়ে দুঃখজনক চলচ্চিত্র এবং সম্ভবত সর্বকালের সবচেয়ে দুঃখজনক সিনেমা। শিন্ডলারের তালিকায় ওসকার শিন্ডলার (লিয়াম নিসন) এর সত্য গল্পের প্রতি দৃষ্টি নিবদ্ধ করা হয়েছে, যিনি তার ফ্যাক্টরিটি নিয়োগের জন্য ব্যবহার করেছিলেন এবং শেষ পর্যন্ত হলোকাস্টের সময় 1,200 ইহুদিদের একাগ্রতা শিবিরের বাইরে পাচার করেছিলেন। স্টিভেন স্পিলবার্গের পরিচালিত, এবং নিসনের দুর্দান্ত পারফরম্যান্সের পাশাপাশি বেন কিংসলে এবং রাল্ফ ফিনেস-এর এই কালো ও সাদা ক্লাসিকটি আপনাকে শেষ পর্যন্ত বাজিয়ে দেবে।

2. Roma

গ্র্যাভিটি ডিরেক্টর আলফোনসো কুয়ারন রচিত, উত্পাদিত, শট, সম্পাদনা করেছেন এবং পরিচালিত রোমা দেশীয় মেক্সিকানদের লিভ-ইন দাসী ক্লিও (ইয়ালিতজা অ্যাপারিসিও) অনুসরণ করেছেন follows মেক্সিকো সিটির সমৃদ্ধ কলোনিয়া রোমা পাড়ায় বাস করা এবং কাজ করা, ক্লিও অপরিকল্পিত গর্ভাবস্থার বুট কাটাতে গিয়ে তিনি যে পরিবারের জন্য কাজ করছেন তার সম্পর্কের চাপ এবং এই অঞ্চলে ক্রমবর্ধমান শ্রেণীর উত্তেজনা সঞ্চার করার জন্য সংগ্রাম করছেন। পুরো মুভি জুড়ে ক্লিও একের পর এক কষ্টে হিট হয়েছে। ফলাফলগুলি কখনও কখনও জীবনযুদ্ধ হয়, তবে এটি নেটফ্লিক্সের সবচেয়ে দুঃখজনক চলচ্চিত্র d

3. The Boy in The Striped Pyjamas 

দ্য স্ট্রিপড পায়জামায় বয় দুটি ছেলের গল্প বলে, একটি শিশু দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় একটি নাৎসি অফিসার একটি কনসেন্ট্রেশন ক্যাম্পের তদারকি করত, এবং অন্য একটি ইহুদি শিশুকে শিবিরগুলিতে বন্দী করা হয়েছিল। মুভিটি হোলোকাস্টের ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের সাথে তার দুষ্কৃতীদের (যারা আহা, হাইস) এর অভিজ্ঞতার তুলনায় অভিজ্ঞদের আলাদা করার এক গুরুতর গুরুতর ঝুঁকি নিয়ে কাজ করে, তবে এটি এখনও কীভাবে ক্ষতিগ্রস্ত ক্ষতিসাধন করে এবং প্রত্যাশিত এবং অপ্রত্যাশিত আঘাতজনিত কারণ হতে পারে সে সম্পর্কে একটি চমত্কার আকর্ষণীয় চেহারা দেয়। তার উপরে, শেষের মোচড়টি এতটাই দু: খজনক যে এটি বোধশক্তিগত হেরফেরের সীমানা। এটি অবশ্যই এই তালিকার দুটি হলোকাস্ট ফিল্মের দুর্বল, তবে আপনি যদি কোনও দুঃখের জন্য থাকেন তবে এই কাজটি হয়ে যাবে।

4. Tallulah

এই কৌতুক-নাটকটি গৃহহীন কিশোরী টালুলাহ (এলেন পৃষ্ঠা) -র দিকে দৃষ্টি নিবদ্ধ করে যিনি মদ্যপ মায়ের কাছ থেকে একটি শিশু চুরি করে এবং তার প্রাক্তন প্রেমিকের মা মারগো (অ্যালিসন জ্যানি) এর জীবনে নিজেকে জড়িত করার জন্য ব্যবহার করে। এই বিশ্রী ছায়াছবি দক্ষতার সাথে কমেডি এবং ট্র্যাজেডির মধ্যে লাইনটি চলে। কখনও কখনও এটি ক্রমবর্ধমান অকার্যকর পরিবারের দিকে মনোমুগ্ধকর চেহারা, অন্য সময় এটি Netflix এর  সবচেয়ে দুঃখজনক সিনেমা। যেভাবেই হোক না কেন, আপনি জেনি এবং পৃষ্ঠা থেকে দুর্দান্ত অভিনয়ের জন্য রয়েছেন

5. Paddleton 

প্যাডেলটন প্রতিবেশী এবং সেরা বন্ধু মাইকেল (মার্ক ডুপ্লাস) এবং অ্যান্ডি (রে রোমানো) কে অনুসরণ করছেন, কারণ তারা মাইকেলকে টার্মিনাল ক্যান্সারের নির্ণয় করতে পেরেছিল। মাইকেল চিকিত্সা না করার সিদ্ধান্ত নেওয়ার পরিবর্তে এবং তার নিজের জীবন শেষ করে দেবে এমন ওষুধ সেবন করার সিদ্ধান্ত নেওয়ার কয়েকদিন পরে ছবিটি শুরু হয়েছিল। গল্পের বেশিরভাগ অংশে দুজনকেই কুং-ফু সিনেমা দেখা, পিজ্জা তৈরি করা, এবং মাইকের সিদ্ধান্তের বিরুদ্ধে লড়াইয়ের সন্ধান পেয়েছে। এটি বন্ধুত্ব এবং ক্ষতির এক মর্মস্পর্শী ও হৃদয় বিদারক কাহিনী, ভিতরে থাকা সমস্ত রসিকতা এবং অভ্যাসগুলি পূর্ণ যা যখন দু’বছর বছর ধরে বন্ধুত্ব করে। নেটফ্লিক্সের দুঃখজনক কৌতুকগুলির মধ্যে এটি নিঃসন্দেহে, Netflix এর   সবচেয়ে দুঃখজনক চলচ্চিত্রকে ছেড়ে দেওয়া হোক।

6. Okja

ওকেজা বরং শ্রেণীবদ্ধে বিভ্রান্ত করছে। পরিচালক বং জুন-হোয়ের মূল কোরিয়ান-আমেরিকান Netflix  মিজাকে অনুসরণ করেছে (আহন সেও হায়ুন), এক তরুণী দক্ষিণ কোরিয়া জুড়ে তার সেরা বন্ধুকে ধাওয়া করে এবং অবশেষে একটি বহুজাতিক কর্পোরেশন অপহরণের পরে বিশ্বকে অনুসরণ করে। যদি এটি খুব জাগতিক শোনায়, মিজার সেরা বন্ধু হ’ল ওকজা নামে একটি জিনগতভাবে পরিবর্তিত দৈত্য শূকর যা বিশেষত জাতের পশুর এক নতুন রূপ হতে পারে।

এই মুভিটি সমান পরিমাপে করুণ, কমিক এবং ভয়াবহ পরিবর্তন ঘটাচ্ছে এবং এটি অন্য কোনও চলচ্চিত্রের চেয়ে নাটকীয়ভাবে দ্রুত এবং আরও দক্ষতার সাথে বদলে যেতে পারে। কিছু মুহুর্তে এটি Netflix এর সবচেয়ে মর্মান্তিক সিনেমা, অন্যদের কাছে এটি সবচেয়ে কৌতুকপূর্ণ। এর কেন্দ্রবিন্দুতে টিওডা সুইটন, পল ড্যানো এবং স্টিভেন ইয়ুনের অভিনীত পারফরম্যান্সকে সমর্থন করে সিও-হিউন থেকে স্টার পালা।

7. A Silent Voice

একই নামের একটি মঙ্গা সিরিজের উপর ভিত্তি করে, একটি সাইলেন্ট ভয়েস হ’ল আপনার নামটিকে আঘাতের স্রষ্টাদের ফলো-আপ অ্যানিম বৈশিষ্ট্য। ফিল্মটি হতাশাগ্রস্থ উচ্চ বিদ্যালয়ের পরীয়া শোয়াকে অনুসরণ করেছিল যখন তিনি শোকো নামে একটি বধির মেয়েকে প্রাথমিক বিদ্যালয়ে নির্মমভাবে বুলি দিয়েছিলেন বলে তাকে সংশোধন করার চেষ্টা করেছিলেন। শোয়া বছরের পর বছর ধরে তার ক্রিয়াকলাপের জন্য দোষ দিয়ে বেঁচে ছিল, এবং আত্মহত্যার ব্যর্থ ব্যর্থতার পরে সে মুক্তি পাওয়ার সিদ্ধান্ত নেয়।

একটি নিরব ভয়েস হ’ল দোষের সাথে ডিল করার এবং গ্রহণ করার বিষয়ে বয়সের গল্প, এবং নৈমিত্তিক নিষ্ঠুরতা শিশুদের অনিচ্ছাকৃত পরিণতি একে অপরের অধীন। এর রঙিন আর্ট স্টাইলটি আপনাকে বোকা বানাতে দেবেন না, এটি নেটফ্লিক্সের খুব দুঃখজনক সিনেমা easilyএটি নেটফ্লিক্সের সেরা দুঃখী চলচ্চিত্রের তালিকার জন্য। আপনি আরও মেলোড্রাম্যাটিক স্টাফ সন্ধান করছেন এমন আরও অনেক দুর্দান্ত বিকল্প রয়েছে তবে এটি একটি ভাল শুরু হওয়া উচিত। মজা (যদি আপনি পারেন)!

Check Also

google calendar tips

Tips to get more from Google Calendar

আপনি কি জানেন Google Calendar কি? আজ আমরাই গুগল ক্যালেন্ডার নিয়ে আলোচনা করব। দিনে কেবল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *