Best SNES Emulators for Android in Bangla

SNES Emulators for Android

আপনি কি জানেন SNES Emulators কি? আজ আমরা এটা নিয়ে বিস্তারিত আলোচনা করব। প্রতিটি এন্ড্রয়েড ফোনের জন্য ইমুলেটর একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যার সাহায্যে আপনি আপনার ফোনে গেম খেলা এবং অনেক ভারী কাজ সমূহ করতে পারবেন আর এটাই হল রেগুলেটর এর কাজ। বিস্তারিত আলোচনা করা হলো

1. Retroarch

আপনি যদি কেবল SNES Emulators থেকে নয় তবে অস্তিত্বে থাকা প্রতিটি রেট্রো কনসোল থেকে গেমস খেলতে দেখেন তবে রেট্রোয়ার্ক কোনও সন্দেহ ছাড়াই যাবেন। এটি সেট আপ করা একটু নির্দ্বিধায় হতে পারে এবং অপশনগুলির নিখুঁত ভলিউম – শেডার থেকে গ্রাফিক্সের ট্রাফিক থেকে ড্রাইভারের পরিবর্তনের ক্ষেত্রে – শুরুতে অবাক করা যায় তবে চূড়ান্ত এমুলেশন ফ্রন্ট-এন্ড হিসাবে এর খ্যাতি ভাল প্রাপ্য। অবিচ্ছিন্নতার জন্য, রেট্রোয়ার্ক আপনাকে “কোরগুলি” ডাউনলোড করতে দেয় যা মূলত রেট্রোয়ার্কের মধ্যে থাকা অনুকরণকারী। বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি এসএনইএস কোর রয়েছে তবে আমাদের মতে হ্যান্ড-ডাউন সেরা সনেস 9 এক্স, যা নির্ভুলতা এবং গুণমানের দুর্দান্ত মিশ্রণে সঞ্চালন করে।

2. Snes9x EX/+

যদি আপনি রেট্রোয়ার্কের সমস্ত হট্টগোল না চান তবে চমৎকার স্নেস 9 এক্স এমুলেটরটির পিছনে দৌড়াতে (এটি এই তালিকার চলমান থিম হবে), সনেস 9 এক্স এবং এক্স + হ’ল অ্যান্ড্রয়েডের জন্য সেরা উত্সর্গীকৃত এসএনইএস এমুলেটর। অ্যাপের “+” রূপটি প্লে স্টোরে উপলভ্য এবং আরও শক্তিশালী ডিভাইসের জন্য ডিজাইন করা হয়েছে। নিয়মিত “এক্স” সংস্করণটি বিকাশকারীর সাইটে পাওয়া যায় এবং নিম্ন-প্রান্তের ডিভাইসে চালানো যেতে পারে। এই ইমুলেটরগুলি স্নেস ৯ এক্স রেট্রোয়ার্ক কোরগুলির হিসাবে নিয়মিত আপডেট হয় না, তবুও তারা সামান্য চমকপ্রদভাবে চালিয়ে যায়, তার পক্ষে কড়াচিহ্ন, ছায়া গো এবং অন্যান্য বিকল্পগুলির শক্ত নির্বাচন।

অ্যান্ড্রয়েডের বেশিরভাগ SNES Emulators গুলির মতো, পিএস 4 এবং এক্সবক্স ওয়ান নিয়ন্ত্রণকারীদের সহজেই ব্লুটুথের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করা উচিত এবং তাদের কাছে যথাযথ বোতামগুলি অর্পণ করা উচিত।

3. Multi Snes9x

অদম্য Snes9x ওপেন-সোর্স এমুলেটর, মাল্টি সনেস 9 এক্স এর আরও একটি বৈকল্পিক, অনুকরণের বাগবীরগুলির একটিকে সম্বোধন করে: অনলাইন গেমিং। এটি একক প্লেয়ার এমুলেটর হিসাবে নিখুঁতভাবে কাজ করার সময়, এর আসল ফোকাস আপনাকে আপনার ল্যান বা অনলাইনে আপনার বন্ধুদের সাথে আপনার প্রিয় এসএনইএস গেমগুলি খেলতে দেওয়া। স্থানীয়ভাবে, আপনি আপনার রাউটার বা ওয়াই-ফাই ডাইরেক্টের মাধ্যমে লোকের সাথে খেলতে পারেন এবং অবসন্ন হওয়ার সাথে সামান্য সমস্যা নিয়ে এটি আশ্চর্যজনকভাবে স্থিতিশীল।

গেমস চলাকালীন চ্যাট পাঠ্য করার দক্ষতা সহ একটি অনলাইন / সামাজিক-দৃষ্টি নিবদ্ধ করা এমুলেটরটিতে আপনি যে বিকল্পটি আশা করবেন তা এতে রয়েছে। আপনি নিজের গুগল বা ফেসবুক অ্যাকাউন্টটি ব্যবহার করে এতে সাইন ইন করতে পারেন এবং এই প্ল্যাটফর্মগুলির মধ্যে একটির মাধ্যমে আপনার বন্ধুদের খেলতে আমন্ত্রণ জানাতে পারেন।

4. John NESS

যদি আপনি প্রদত্ত জন এনইএস এবং জন SNES Emulators অনুকরণকারীদের মনে রাখেন, যেগুলি কপিরাইট লঙ্ঘনের অভিযোগে প্লে স্টোর থেকে সরানো হয়েছিল, তবে আপনি জন এনইএসএসের সাথে ঠিক বাড়িতেই অনুভব করবেন। এটি একটি প্যাকেজে এনইএস, এসএনইএস এবং জিবিএ এমুলেটরগুলির সংমিশ্রণকারীদের ফলোআপ। (আপনি এখনও তাদের অফিসিয়াল সাইট থেকে মূল জন এনইএস এবং জন এসএনইএস অনুকরণকারীগুলি ডাউনলোড করতে পারেন)) এই এমুলেটর সম্পর্কে সমস্ত কিছু সাঁতার এবং দুর্দান্ত নির্ভুলতার সাথে কাজ করে। এটিতে শেডার, টার্বো বোতাম, সেভ-স্টেটস, চিটস এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলির মতো বৈশিষ্ট্যগুলির স্বাভাবিক বিন্যাস রয়েছে যা আপনি কোনও এমুলেটরটিতে খুঁজে পেতে আশা করেন।

এটি সর্বাধিক আপডেট হওয়া ইমুলেটরগুলির মধ্যে একটি, যদিও আপনি যদি ওপেন-সোর্স সফ্টওয়্যারটির কথা বলেন তবে আপনি যদি নীতিগত ব্যক্তি হন তবে আপনি জানতে চাইতে পারেন যে এই বিকাশকারীটির পূর্বে ইন-এর মাধ্যমে (এবং কার্যকরভাবে নগদীকরণের জন্য) অভিযোগ করা হয়েছিল অ্যাপ্লিকেশন কেনাকাটা) বিদ্যমান সনেস 9 এক্স, ভিবিএ-এম এবং এফসিইউএক্স এমুলেটরগুলিতে ব্যবহৃত সঠিক কোড।

Verdict

এগুলি অ্যান্ড্রয়েডের জন্য দুর্দান্ত সব এসএনইএস অ্যাপ্লিকেশন এবং আপনি যে কোনওটিকেই বেছে নিন না কেন, আপনি আপনার পুরানো এসএনইএস গেমগুলি বাইরে বের করে এবং আপনার মোবাইল ডিভাইসে অকারণে পেয়ে যাবেন track আপনি কি এর আগে এই অনুকরণকারীগুলির কোনও ব্যবহার করেছেন? আপনার প্রিয় কোনটি?

এমুলেটরগুলি অ্যান্ড্রয়েডে আপনার জন্য উপলব্ধ যে ধরণের গেমগুলির দিগন্তকে প্রসারিত করার একটি দুর্দান্ত উপায়। যদি আপনি কখনও আপনার পুরানো এসএনইএস গেমগুলি আরও প্ল্যাটফর্ম জুড়ে পৌঁছে দেওয়ার ইচ্ছা পোষণ করেন, ভাল, এখন এটি সম্ভব। এখন আপনি সেগুলি আপনার মোবাইল ডিভাইসে খেলতে পারেন যেখানে আপনার পছন্দসই খেলানো আপনার পক্ষে সবচেয়ে সুবিধাজনক। আজ আমরা ২০১২ সালে অ্যান্ড্রয়েডের জন্য পাঁচটি সেরা এসএনইএস এমুলেটর ভাগ করছি Some কিছু বিনামূল্যে, অন্যদের জন্য আপনাকে কিছু টাকা দিতে হবে, তবে একটি বিষয় অবশ্যই নিশ্চিত সেই পুরানো এসএনইএস গেমগুলি কেবল সংগ্রহ করার প্রয়োজন হবে না Some তোমার পায়খানাতে ধুলা।

Emulators and ROMs

আমরা শুরু করার আগে ইমুলেটর এবং রমগুলির মধ্যে একটি খুব গুরুত্বপূর্ণ পার্থক্য করা উচিত, কারণ, কেবলমাত্র একটি এমুলেটর ডাউনলোড করার অর্থ এই নয় যে আপনি তাত্ক্ষণিক এসএনইএস গেম খেলতে প্রস্তুত। এজন্য যে কোনও এমুলেটরটি মূলত এসএনইএস গেম খেলতে বাহন বা কনসোল। রম নিজেই আসল খেলা – আপনি এটিকে “ডিস্ক” হিসাবে চিত্রিত করতে পারেন তবে এটি আসলে একটি ফাইল।

এটি বলেছে, এমনকি একটি গেম খেলতে আপনার নীচের ইমুলেটরগুলির প্রয়োজন হবে, কারণ এটি ভাল, কনসোল। তবে এর পরে, আপনাকে এমন একটি রম সন্ধান করতে হবে যা আপনি কোনও অনুকরণকারীকে লোড করতে পারেন – আপনি সাধারণত ‘নেট এর আশেপাশের সমস্তগুলি খুঁজে পেতে পারেন। যেহেতু কনসোলটি এত পুরানো, তাই বেশিরভাগ সময়, আপনি সেগুলি বিনামূল্যে পেতে পারেন।

Conclusion

এগুলি অ্যান্ড্রয়েডের জন্য পেতে পারেন এমন কয়েকটি সেরা এসএনইএস অনুকরণকারী এবং সেগুলি ব্যবহার করার জন্য আপনার একটি পয়সাও লাগবে না! আমরা একটি ভাল নিয়ামক এবং নিয়ামক মাউন্ট আপনার হাত পেতে সুপারিশ – একটি টাচস্ক্রিন সত্যিকারের নিয়ামকের অনুভূতি প্রতিস্থাপন করতে পারে না। এটা কর!

(Visited 3 times, 1 visits today)

Author: Tusher

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *